• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা

ইট বোঝাই ট্রাক থেকে পড়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

# মিলাদ হোসেন অপু  :-
কিশোরগঞ্জ কুলিয়ারচরে ইট বোঝাই ট্রাক থেকে পড়ে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থী ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকার প্রবাসী মোহাম্মাদ আলীর ছেলে মেহেদী হাসান মৃদুল (১৪)। বুধবার (১০ এপ্রিল) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ।
স্থানীয় ও স্বজনরা জানান, নিহত মৃদুল কালিকাপ্রসাদ হাইস্কুলের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। তাদের পরিবারে ৪ বোন-ভাই। সংসারে মৃদুল একমাত্র ছোট ছেলে। গত ১০ এপ্রিল প্রতিবেশি ট্রাক্টর মালিক হাবিবুল্লাহ’র ভাই হেদায়েত উল্লাহ নামের এক ব্যক্তি মৃদুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে জেলার কুলিয়ারচর উসমানপুর এলাকায় ট্রাক্টর থেকে পড়ে গিয়ে গুরুত্বর আহত হয় মৃদুল। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেসময় মৃদুলের অবস্থার অবনতি হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
নিহতের বোন জামাই বিজয় অভিযোগ করে বলেন , প্রতিবেশি হাবিবুল্লাহ টাকা লোভ দেখিয়ে বাড়ি ডেকে নিয়ে যায়। সেদিন মৃদৃুল যেতে চাইনি। জোর করে তাকে নিয়ে যাওয়া হয়। গত বুধবার সকাল ৮ টায় এক্সিডেন্টের ঘটনা ঘটলেও হাবিবুল্লাহ’র ভাই হেদায়েদুল্লাহ বিষয়টি লুকিয়ে রাখে। এরপর বেলা ১২ টায় অন্য কারো কাছ থেকে খবর পেয়ে আমরা বাজিতপুর হাসপাতালে যায়। সেখান থেকে ডাক্তার ঢাকায় প্রেরণ করে। পরে বুধবার রাত ১০টায় ঢাকা মেডিকেলি চিকিৎসাধাীন অবস্থায় মারা যায়। যদি হেদায়েত উল্লাহ মৃদুলকে না নিয়ে যেতো তাহলে আমরা মৃদুলকে হারাতাম না।
নিহতের দাদা কেনু মিয়া বলেন, হাবিবুল্লাহ’র ভাই হেদায়েতউল্লাহ আমার নাতীকে টাকা লোভ দেখিয়ে নিয়ে গিয়ে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে। তার বেপরোয়া গাড়ি চালানোর ফলে মৃদুল গাড়ি থেকে ছিটকে পড়ে যায়।
নিহত মৃদুলের নানা ডাক্তার আবু বক্কর ছিদ্দিক বলেন, আমার মেয়ের জামাই সিঙ্গাপুরে থাকেন। মৃদুল চার বোনের মধ্য তাদের একমাত্র ছেলে। সে বাড়ির সবার কাছ থেকে লুকিয়ে কদিন ট্রাকে হাবিল্লার সাথে গিয়েছিলো। যখন তার মা এই বিষয়টি জেনেছে তখন নিষেধ করার পর সে আর যেতে চাইনি। এরপর হাবিবুল্লাহ ও তার ভাই হেদায়েতুল্লাহ প্রায় আমার নাবালক নাতীকে টাকার লোভ দেখি তাদের সাথে ট্রাকে নিয়ে যেত। গতকাল সকাল বেলায় ঘর থেকে ডেকে নিয়ে যায়। তারপরই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়। তারা যদি আমার নাতীকে ডেকে নিয়ে না যেত তাহলে এমনটা হতো না। এই ঘটনার সাথে জড়িতের বিচার দাবি করছি।
এ বিষয়ে অভিযুক্ত হাবিবুল্লাহ বলেন, মৃদুল ২ মাস যাবত আমার ট্রাক্টরে ইটের কাজ করছে। সে মোবাইল কিনতে আমার কাছে কাজের জন্য আসে। দুই মাস কাজ করে ১২ হাজার টাকা নিয়েছে আমার কাছ থেকে। সেই টাকায় মোবাইলও কিনেছে। আমার ছোট ভাইয়ের সাথে ১০ এপ্রিল কাজে যায় মৃদুল। ওই দিন রাস্তায় একটা এক্সিডেন্টে সে ঢাকা মেডিকেল কলেজে মৃত্যুবরণ করে। তবে তার পরিবারের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।
এ বিষয়ে কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ মো. সারোয়ার জাহান বলেন, উসমানপুরে ট্রাক্টর থেকে পড়ে গুরুত্বর আহত অবস্থায় মৃদুল নামে এক কিশোরের ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। নিহতের লাশ ময়তদন্ত শেষে ভৈরবে আনতে বলে দেয়া হয়েছে। এই বিষয়ে নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *